মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের ওয়েবসাইট উদ্বোধন

437

মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের ওয়েবসাইট উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বিজয় মঞ্চে আনুষ্ঠানিকভাবে বিজয় মেলার অফিশিয়াল ওয়েবসাইট উদ্বোধন করেন বিজয় মেলা পরিষদের চেয়ারম্যান ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

এসময় বিজয় মেলা পরিষদের মহাসচিব মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ বলেন, বিজয় মেলার এবার ৩১তম আয়োজন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশ করেছেন। এরই ধারাবাহিকতায় আমাদের চেয়ারম্যান মহিবুল হাসান চৌধুরী নওফেলের নির্দেশে আমরা বিজয় মেলার ওয়েবসাইট তৈরি করেছি। আজ এই ওয়েবসাইটের আনুষ্ঠানিক উদ্বোধন হবে। এই ওয়েবসাইটে মেলার আয়োজন সম্পর্কিত সবকিছু থাকবে। আর থাকবে মুক্তিযুদ্ধের ইতিহাস। আমরা একদিন চলে যাবো, ইতিহাস রয়ে যাবে।

এরপর ওয়েবসাইটের উদ্বোধন করেন বিজয় মেলা পরিষদের চেয়ারম্যান মহিবুল হাসান চৌধুরী নওফেল। বিজয় মেলার ওয়েব এড্রেস www.bijoymela.net ।

এসময় বিজয় মঞ্চে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য মুক্তিযোদ্ধা নঈম উদ্দিন আহমেদ, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, কোষাধ্যক্ষ ও সাবেক সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কলা ও মানববিদ্যা বিভাগের ডিন অধ্যাপক মো. সেকান্দর চৌধুরী, মুক্তিযোদ্ধা মহিউদ্দিন রাশেদ, মুক্তিযোদ্ধা আবুল মনসুর, মুক্তিযোদ্ধা বদিউল আলম, মুক্তিযোদ্ধা আহমেদুর রহমান সিদ্দিকী ও মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর চৌধুরী।

মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের ওয়েবসাইটে বিজয় মেলা, বিজয় মঞ্চ থেকে, সাম্প্রতিক খবর, মুক্তিযুদ্ধ, মুক্তিযুদ্ধে চট্টগ্রাম, আর্কাইভ, সংবাদপত্রে মুক্তিযুদ্ধসহ বিভিন্ন বিভাগ থাকছে। এই ওয়েবসাইটে মুক্তিযুদ্ধ ও বিজয় মেলা সম্পর্কিত বিভিন্ন ভিডিও প্রতিবেদন, ডকুমেন্টারি এবং ছবিও আছে।