৩ হাজার অসচ্ছল পরিবারকে খাদ্য সামগ্রী বিতরন করবে বিজয় মেলা পরিষদ

496

৩ হাজার অসচ্ছল পরিবারকে খাদ্য সামগ্রী বিতরন করবে বিজয় মেলা পরিষদ

প্রেস বিজ্ঞপ্তি: ২ এপ্রিল ২০২০ ইং
………………………………………

৩ হাজার অসচ্ছল পরিবারকে খাদ্য সামগ্রী বিতরন করবে বিজয় মেলা পরিষদ

করোনা সংক্রমণের দুর্যোগকালীন মুহূর্তে চট্টগ্রামের গরীব, অসচ্ছল তিন হাজার পরিবারকে খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতা করবে মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় সাড়া দিয়ে মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের চেয়ারম্যান ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরীর পরামর্শে এ সিদ্ধান্ত গ্রহন করে মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদ।

করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে সরকারী নির্দেশনা মোতাবেক সামাজিক দূরত্ব বজায় রেখে সাধারন মানুষ দৈনন্দিন জীবনযাপন করছেন। এমন দূর্যোগকালীন মূহুর্তে গরীব, অসহায় সাধারন মানুষের পাশে থেকে সহযোগিতা করা মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের নৈতিক দায়িত্ব। মানবিক ও সামাজিক দায়বদ্ধতা থেকে মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের চেয়ারম্যান ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল চট্টগ্রামের তিন হাজার অসচ্ছল পরিবারকে মেলা পরিষদের পক্ষ থেকে সহযোগিতার সিদ্ধান্ত গ্রহন করেছে। মেলা পরিষদের সিদ্ধান্তক্রমে, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ পরিবার ও স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে দুই হাজার গরীব ও অসচ্ছল পরিবারকে খাদ্য সামগ্রী বিতরনের আওতায় আনা হবে। চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের তত্বাবধানে বাকি এক হাজার অসচ্ছল পরিবারকে খাদ্য সামগ্রী বিতরন ও সহযোগিতা করা হবে।

মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদ বিশ্বাস করে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মানে যেকোন দূর্যোগকালীন সময়ে সাধারন মানুষের পাশে থেকে সকলকে কাজ করতে হবে। সারাদেশে করোনাভাইরাস প্রতিরোধে সামাজিক সচেতনতার পাশাপাশি দেশের অর্থনৈতিক ও আত্মসামাজিক বিপর্যয় রুখে দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে দেশবাসীকে এখনি ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে।

মোহাম্মদ ইউনুছ
মহাসচিব
মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদ